বিয়ের পাত্র সেজে চুরি Latest Update News of Bangladesh

সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিয়ের পাত্র সেজে চুরি

বিয়ের পাত্র সেজে চুরি

ভারত, পশ্চিমবঙ্গ, চন্দননগর, পাত্র, পাত্রী, India, West Bengal, Chandannagar, Bridegroom, Bride, rtvonline




অনলাইন ডেস্ক :
ভারতের পশ্চিমবঙ্গের চন্দননগরে একটি বাসায় বিয়ের পাত্র সেজে এসে অর্থ ও মোবাইল ফোন চুরির ঘটনা ঘটেছে।

গত বুধবার চন্দননগরের ৮ নম্বর ওয়ার্ডের নাড়ুয়ার রণজিত সিংয়ের বাসায় এই চুরির ঘটনা ঘটেছে বলে জানিয়েছে জিনিউজ।

কিছুদিন আগে একটি অচেনা নম্বর থেকে কল আসে রণজিতের ২১ বছর বয়সী অনুরাধা সিংয়ের ফোনে। কয়েকদিন ফোনে কথা বলার পর সরাসরি বিয়ের প্রস্তাব দেন অচেনা এই যুবক। শুধু তাই নয়, বিশ্বাস আদায়ে পরিবারের সঙ্গে দেখা করার কথাও বলেন তিনি।

সুদর্শন ও আর্থিক স্বচ্ছলতার ছাপ নিয়ে বুধবার মেয়ের বাড়িতে হাজির হয় পাত্র ও পরিবারের সদস্য। মেয়ের বাবা ও ভাই বাড়িতে না থাকায় মা নন্দা সিংয়ের সঙ্গেই কথোপকথন শুরু করেন পাত্র ও তার মাসি। বাড়িতে কেউ না থাকায় অতিথিদের আপ্যায়ন করতে মেয়েকেই মিষ্টি আনতে দোকানে পাঠান মা।

মিষ্টি এলে তা খেতে খেতেই এগিয়ে চলে বিয়ের আলোচনা। শেষমেশ মেয়েকে পছন্দ হয়েছে বলে জানায় পাত্র ও তার মাসি। এরপর তারা চলে যায়। পাত্র চলে যাওয়ার পরই অনুরাধা দেখেন তার মোবাইলটি নেই। মোবাইল খুঁজতে খুঁজতে চোখ যায় আলমারিতে। দেখেন আলমারি খোলা। নেই ব্যাগে রাখা পাঁচ হাজার টাকাও।

অনুরাধা ও তার মায়ের ব্যস্ততার সুযোগে পাত্র সেজে আসা ব্যক্তি ও তার সঙ্গে থাকা মহিলা প্রথমে মোবাইল ও পরে আলমারি থেকে টাকা নিয়ে পালিয়ে যান। এরপর প্রতারিত হয়েছেন বুঝতে পেরে তারা থানায় অভিযোগ করেন ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD